গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঘোষণা অনুযায়ী ৩১ জানুয়ারী ২০১৬ প্রয়োজনীয় সব কাগজপত্র তথ্য অধিদপ্তর ও মন্ত্রিপরিষদে সাবমিশনের মাধ্যমে bdhealth.news   স্বাস্থ্য বিষয়ক অনলাইন পত্রিকা ও ডিরেক্টরি হিসেবে যাত্রা আরম্ভ করেছে।সুতরাং এটি গতানুগতিক স্বাস্থ্য বিষয়ক ওয়েবসাইট থেকে সম্পূর্ণ ভিন্নধর্মী একটি পদক্ষেপ।

মানুষের জীবনে স্বাস্থ্যগত দিকটি বেশ গুরুত্বপূর্ণ।আমরা গতানুগতিক নিয়মের বাইরে গিয়ে বর্তমান সময়ের মানুষের  চাহিদাকেই বেশি গুরুত্ব দিয়ে যাচ্ছি।ফলে স্বাস্থ্য ও সুস্থতা মানুষের কাছে অন্যতম চাহিদাপূর্ণ ও গুরত্বপূর্ণ বিষয় হিসেবে আমরা এই পত্রিকা শুরু করেছি।শরীর ও ব্যাধি সম্পর্কে সুনির্দিষ্ট জ্ঞান ঔষধের মতই সমান গুরুত্বপূর্ণ। বিশেষ করে একে বারে সারে না এই রকম ব্যাধির জন্য রোগ নিরাময় নয়, রোগ ব্যবস্থাপনাই হচ্ছে কার্যকর উপায়।সুতরাং জন সুস্থতা  ও সচেতনতা বিষয়ে bdhealth.news গুরত্ববহ ভূমিকা পালন করবে।

আমাদের উদ্দেশ্য একটি তা হলো, বর্তমান সময়ের তথ্য প্রযুক্তিকে পুরোপুরিভাবে সার্বিক স্বাস্থ্যের  ক্ষেত্রে কাজে লাগানো এবং সেটি সঠিক পথে। সংশ্লিষ্টরা যাতে আরও এগিয়ে যায় সেদিকেই আমাদের একমাত্র লক্ষ্য। আর তাই গতানুগতিক ধারা থেকে বেরিয়ে এই স্বাস্থ্য বিষয়ক পত্রিকা  নিয়ে আমরা এগিয়ে যেতে চাই। বর্তমান তরুণ প্রজন্মকে আগ্রাসী সকল পথ থেকে সরিয়ে বাস্তবতার ভিত্তিকে সঠিক স্বাস্থ্য শিক্ষা দিয়ে গড়ে তুলতে আমাদের প্রচেষ্টা থাকবে সব সময়।স্বাস্থ্য বিষয়ক পত্রিকার পাশাপাশি আমরা bdhealth.news কে বাংলা স্বাস্থ্য বিষয়ের সবচেয়ে বড় তথ্য ভান্ডার হিসেবে গড়ে তুলতে বদ্ধ পরিকর। এক কথায় –bdhealth.news ই হোক আপনার স্বাস্থ্য বিষয়ক যে কোন তথ্য ,টিপস ও সমাধানের একমাত্র অবলম্বন।

আমাদের আরও তিনটি প্রকাশনা হচ্ছে –
banglarjob.com
(স্বাস্থ্য সংবাদ,টিপস ,ট্রিকস এন্ড ডিরেক্টরি )
bdnews.one
(সমগ্র সংবাদ ও বর্ণিল বিনোদন প্রতিদিন )
dearbusiness.com
(বিজনেস কমিউনিটি,ফ্রিল্যান্স মার্কেটপ্লেস,ডিরেক্টরি ,ডোমেইন রেজিস্ট্রেশন & কোয়ালিটি হোস্টিং সার্ভিস )

আমরা লেখক ,পাঠক ও বিজ্ঞাপন দাতা সহ আমাদের যারা শুভানুধ্যায়ী তাদের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

প্রকাশক ও প্রতিষ্ঠাতা –
আবু মনসুর মুহাম্মদ গনি
সম্পাদক –
ডাক্তার এসএম রফিকুল ইসলাম
নির্বাহী সম্পাদক –
বার্তা সম্পাদক –