গাজীপুরে চাঁদা না পেয়ে ডায়াগনস্টিক সেন্টারে হামলা, ভাংচুর ও লুটপাট

0
22
ডায়াগনস্টিক সেন্টার

গাজীপুরে চাঁদা না পেয়ে একটি ডায়াগনস্টিক সেন্টারে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে সন্ত্রাসীরা।
হামলার পর তারা নগদ টাকা, ডিজিটাল এক্সরে, আল্ট্রাসনোগ্রাম, ইসিজি, এনালাইজার ও কম্পিউটারসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
১০ আগস্ট বুধবার দুপুরে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন উত্তর পাশে সততা ডায়াগনস্টিক সেন্টারে এ হামলার ঘটনা ঘটে।
সততা ডায়াগনস্টিক সেন্টারের মালিক মোঃ মাহবুবুল আলম সরকার ও স্থানীয়রা জানান, কিছুদিন ধরে গাজীপুর শহরের হাসপাতাল রোডে সততা ডায়াগনস্টিক সেন্টারের মালিক মাহবুবুল আলম সরকারের কাছে সন্ত্রাসীরা মোটা অংকের চাঁদা দাবি করে আসছিল। চাঁদা দিতে রাজি না হওয়ায় তাকে ব্যবসা গুটিয়ে এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য হুমকি দেয়া হয়।
বুধবার দুপুরে সন্ত্রাসীরা তাকে আবারো মোবাইল ফোনে হুমকি দেয়। হুমকি দেয়ার কিছুক্ষণ পরই নাহিদ নামে একজনের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসীরা ওই ডায়াগনস্টিক সেন্টারে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে।
এসময় তারা অস্ত্রের মুখে ওই সেন্টারে কর্মরতদের জিম্মি করে তালা ভেঙে ক্যাশ থেকে নগদ ৬০ হাজার টাকা, ডিজিটাল এক্সরে, আল্ট্রাসনোগ্রাম, ইসিজি, এনালাইজার, কম্পিউটার ও বিভিন্ন মালামালসহ প্রায় অর্ধ কোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে আটক করতে পারেনি।
জয়দেবপুর থানার এসআই শেখ হাজ্জাজ ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, পাশের একটি ডায়াগনিস্টিক সেন্টারের সঙ্গে ব্যবসায়িক প্রতিদ্বদ্ধিতার জের থেকে ওই হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রতিষ্ঠানটির মালিক আলম জানিয়েছেন।
বুধবার সন্ধ্যা পর্যন্ত থানায় এ ব্যাপারে কোনো মামলা হয়নি।

বিঃ দ্রঃ গুরুত্বপূর্ণ হেলথ নিউজ ,টিপস ,তথ্য এবং মজার মজার রেসিপি নিয়মিত আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বিডি হেলথ নিউজ এ ।

আরও পড়ুনঃ   পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নবজাতক চুরি

LEAVE A REPLY