ভবিষ্যতে উন্নত চিকিৎসা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিবে সরকার

0
22
উন্নত চিকিৎসা

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম জানিয়েছেন, জয়পুরহাটসহ সারাদেশে চিকিৎসা সেবাসহ জনস্বাস্থ্যের প্রতি সরকারের সুদৃষ্টি রয়েছে। সেই লক্ষ্যে সরকারি হাসপাতাল ও কমিউনিটি ক্লিনিকগুলোর মাধ্যমে সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করা হয়েছে। অদূর ভবিষ্যতে আরো উন্নত চিকিৎসা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সরকারের স্বাস্থ্যবিভাগ নিরলস কাজ করে যাচ্ছে।
রবিবার (০২ অক্টোবরে) জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ও জেলার পাঁচবিবি উপজেলার খাস বাগুরী কমিউনিটি ক্লিনিক পরিদর্শন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব তথ্য জানিয়েছেন মোহাম্মদ নাসিম।
হাসপাতাল ও কমিউনিটি ক্লিনিক পরিদর্শনকালে মন্ত্রী বিভিন্ন রোগীসহ চিকিৎসাধীন প্রসুতি মায়েদের সঙ্গে কথা বলেন। এ সময় মন্ত্রীর সাথে ছিলেন স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট সামছুল আলম দুদু, জেলা পরিষদ প্রশাসক এস এম সোলায়মান আলী, জেলা প্রশাসক আব্দুর রহিম, সিভিল সার্জন ডা. জসিম উদ্দিনসহ বিভিন্ন রাজনৈতিক দলের স্থানীয় নেতৃবৃন্দ।

বিঃ দ্রঃ গুরুত্বপূর্ণ হেলথ নিউজ ,টিপস ,তথ্য এবং মজার মজার রেসিপি নিয়মিত আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বিডি হেলথ নিউজ এ ।

LEAVE A REPLY