গাজীপুরে মেডিকেল টেকনোলজিষ্ট ও ফার্মাসিষ্টদের দুই ঘন্টা কর্মবিরতী

0
গাজীপুর মেডিকেল

মেডিকেল টেকনোলজিষ্ট ও ফার্মাসিষ্ট সমন্বয় পরিষদের কেন্দ্রীয় কমিটির ডাকে ১০দফা দাবী আদায়ের লক্ষে ১৮ মে বুধবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত দুই ঘন্টা কর্মবিরতী পালন করেছে মেডিকেল টেকনোলজিষ্ট ও ফার্মাসিষ্ট সমন্বয় পরিষদ গাজীপুর জেলা শাখার সকল কর্মচারীরা।
১৮ মে বুধবার সকাল ১০ থেকে ১২ পর্যন্ত গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ঘুরে দেখা গেছে, ১০দফা দাবী আদায়ের লক্ষে হাসপাতালের ডিসপেনসারী, প্যাথলজি বিভাগ, এক্স-রে বিভাগের দরজা জানালা বন্ধ করে নোটিশ টানিয়ে কর্মবিরতী পালন করছে কর্মচারীরা।
কর্মবিরতী চলাকালে ডাক্তারের প্রেসক্রিপশন নিয়ে শতশত রোগী ডিসপেনসারীর সামনে, এক্স-রে বিভাগের সামনে, প্যাথলজি বিভাগের সামনে দাঁডিয়ে রয়েছে। সবচেয়ে বেশী কষ্ট করছে নারী ও শিশু রোগীরা।
শিশুর চিকিৎসা নিতে আসা রহিমা বেগম আমাদের গাজীপুর জেলা প্রতিনিধিকে বলেন, আমার এক বছরের ছেলেকে ডাক্তার দেখে ওষুধ লেখার পর হাসপাতালের ডিসপেনসারী বন্ধ থাকায় ওষুধ না নিয়ে চলে যাচ্ছি।
মেডিকেল টেকনোলজিষ্ট ও ফার্মাসিষ্ট সমন্বয় পরিষদ গাজীপুর জেলা শাখার আহবায়ক প্যাথলজি টেকনোলজিষ্ট মোঃ মোমেন হোসেন মোল্লা ও সদস্য সচিব ফার্মাসিষ্ট মোঃ আতাউর রহমান-১ আমাদের গাজীপুর জেলা প্রতিনিধিকে জানান, ১০দফা দাবী আদায়ের লক্ষে কেন্দ্রীয় কর্মসূচী হিসাবে আমরা আজ ১৮ মে বুধবার সকাল ১০ থেকে ১২ পর্যন্ত গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে কর্মবিরতী পালন করেছি। আগামীকাল ১৯ মে বৃহস্পতিবার সকাল ১০ থেকে ১২ পর্যন্ত কর্মবিরতী পালন করবো। মাননীয় সরকার আমাদের ১০দফা দাবী মেনে না নিলে আমরা লাগাতার কর্মবিরতী পালন করবো।

আরও পড়ুনঃ   ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে বজ্রপাতে দুইজনের মৃত্যু

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eleven − six =