মেয়েদের অর্গাজমের আসল রহস্য কি?

0
520
মেয়েদের অর্গাজম

মেয়েদের অর্গাজম তাদের শারীরিক ও মানসিক স্বাস্থ্যের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্তু মেয়েদের শরীরের ঠিক কোন গোপন অংশে এই অর্গাজমের চাবিকাঠি লুকিয়ে রয়েছে, সেই বিষয়ে সামনে এল কিছু নতুন তথ্য।

এতদিন সকলের ধারণা ছিল যে মেয়েদের শরীরে জি-স্পট হল সেই জায়গা, সঙ্গমের সময়ে যেখানে স্পর্শ করলে মেয়েদের সবচেয়ে বেশি সুখানুভূতি হয়। এই জি-স্পটের অবস্থান সার্ভিক্সের গভীরে। সঙ্গমের সময়ে পুরুষাঙ্গ যখন সেই জায়গাটি স্পর্শ করে তখন গভীর তৃপ্তি বা অর্গাজম হয় মেয়েদের।

কিন্তু সাম্প্রতিক একটি গবেষণা বলছে জি স্পট নয়, এ-স্পট-এ লুকিয়ে রয়েছে মেয়েদের সবচেয়ে বেশি অর্গাজমের মূল সূত্র। এ স্পট হল জি-স্পট থেকে আরও একটু ভিতরে, সার্ভিক্স ও ব্লাডারের মধ্যবর্তী একটি অংশ। এ-স্পট যদি উজ্জীবিত হয় তবে অতি তীব্র অর্গাজম হয় মেয়েদের।

কীভাবে খুঁজে পাওয়া যায় এ-স্পট? সেক্স বিশেষজ্ঞরা বলছেন, ‘ডগি স্টাইল’ এবং ‘মিশনারি’ সেক্স পজিশনেই এ-স্পটে স্পর্শ করার সম্ভাবনা বেশি থাকে। সম্ভবত সেই কারণেই ৯০ শতাংশ মানুষে এই দু’টি পজিশনেই সঙ্গম করেন বা করতে পছন্দ করেন।

এই এ-স্পটে যদি আঘাত করা যায় তবে যোনিরস নিঃসরণ বেড়ে যায় অতি দ্রুত। এতে সঙ্গমও অনেক মসৃণভাবে হয় এবং পুরুষসঙ্গীর সুখানুভূতিও অনেক বেড়ে যায়।

যেভাবে খুব সহজে নারীকে অর্গাজম এর স্বাদ দেবেন

আরও পড়ুনঃ   নারীদের জন্য স্বাস্থ্যকর ও উপকারী ফলগুলো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

4 × 3 =