‘স্বামীকে লুকিয়ে বহু পুরুষের সঙ্গে সেক্স করছি’

0
সেক্স

                                                       সমস্যাঃ কারিনা (ছদ্মনাম)

বিয়ের আগে থেকে আমি চাকরি করি এবং সেখানে বেশ উঁচু পদেই রয়েছি। ৬ বছর আগে আমার বিয়ে হয়। আমি নির্দ্বিধায় বলতে পারি, আমার স্বামী একেবারে পারফেক্ট হাসব্যান্ড। প্রত্যেক মেয়েই বোধ হয় এমন স্বামী প্রত্যাশা করেন। আমাদের সম্পর্ক খুব ভালো। যৌন জীবনও উত্তেজনাপূর্ণ। কিন্তু আমার সমস্যা যে, আমি সারা ক্ষণ বিবাহবহির্ভূত যৌনতা নিয়ে ভাবি এবং তাতে অভ্যস্ত হয়ে গিয়েছি। বহু পুরুষের সঙ্গে আমার শারীরিক সম্পর্ক হয়েছে। প্রত্যেকবারই সেক্স করার পর আমি অপরাধবোধে ভুগি। আমি অনেকবার চেষ্টা করেছি আর এমন কোনও কাজ করব না। তবে শেষ পর্যন্ত কারও সঙ্গে যৌনতায় জড়িয়ে পড়ি। আমি কী ভাবে এর থেকে মুক্তি পাব দয়া করে জানান।

উত্তর দিচ্ছেন :- ডা. পারুল (মনোরোগ বিশেষজ্ঞ)

আমার মতে আপনার এই অভ্যাস সেক্স অ্যাডিকশনে পরিণত হয়েছে। যেখানে কোনও ব্যক্তি সারা ক্ষণ সেক্সুয়াল ফ্যান্টাসি এবং বিভিন্ন সঙ্গীর সঙ্গে যৌনতার ব্যাপারে ভাবতে থাকেন এবং বারবার যৌনতায় জড়িয়ে পড়েন। তবে এর ফল কিন্তু মারাত্মক হতে পারে এভং সেটাও নানা দিক থেকে। প্রথমত, আপনার কথা অনুযায়ী আপনি বিবাহিত জীবনে খুব সুখী। সেই সুখী জীবন একেবারে তছনছ হয়ে যেতে পারে। একাধিক পুরুষ সঙ্গীর সঙ্গে বারবার যৌনতায় জড়ালে যৌনরোগের সম্ভাবনাও থেকে যায়।

আপনি যেহেতু অনুশোচনাবোধ করছেন সেহেতু এই জীবন থেকে মুক্তি পেতে হলে অতিদ্রুত আপনার নিকটবর্তী কোন মনোচিকিৎসকের শরনাপন্ন হোন ।

অনেকেই এই ধরনের মানসিক রোগের ভুগে থাকে।

জেনে নিন পুরুষের একান্ত যৌন দুর্বলতা ও করণীয়

বিঃ দ্রঃ গুরুত্বপূর্ণ হেলথ নিউজ ,টিপস ,তথ্য এবং মজার মজার রেসিপি নিয়মিত আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বিডি হেলথ নিউজ এ ।

আরও পড়ুনঃ   আপনি জানেন কি শ্যাম্পু কোথায় আবিষ্কার হয় ?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

four + twelve =